ঢাকা২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে বিক্ষোভ মিছিলের অনুমতি চায় জামায়াত

জনবার্তা প্রতিনিধি
ফেব্রুয়ারি ৯, ২০২৩ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীতে বিক্ষোভ মিছিল করার অনুমতি চেয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কার্যালয়ে আবেদনপত্র জমা দিয়েছে জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর শাখা। আগামী ১১ ফেব্রুয়ারি বিকেলে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে মিছিল শুরু করতে চান তারা।

আজ বৃহস্পতিবার সকালে জামায়াতে ইসলামী ঢাকা মহানগর উত্তরের মজলিসে শুরা সদস্য ও থানা সভাপতি অ্যাডভোকেট মো. মাঈনুদ্দিনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ডিএমপি কার্যালয়ে গিয়ে ওই আবেদন জমা দেন।

আবেদনে বলা হয়, পাঠ্যপুস্তকে বিভিন্ন অনৈসলামিক বিষয় সংযোজন, ইসলামকে হেয় প্রতিপন্ন করা, মুসলিম শাসকদের দস্যু হিসেবে উপস্থাপন, ইসলামের মৌলিক বিষয়কে হেয় করা, বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদ ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে তারা বিক্ষোভ মিছিল করবেন। ওইদিন বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে মগবাজার পর্যন্ত বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মিছিল করতে চান তারা।

ডিএমপি কমিশনারের কার্যালয়ে আবেদন জমা দেওয়ার পর জামায়াতের প্রতিনিধি দলের সদস্যরা গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন। তারা জানান, কমিশনারের কার্যালয় থেকে আবেদন গ্রহণ করে একটি অনুলিপি তাদের দেওয়া হয়েছে। আগামী শনিবার এ বিষয়ে মতামত জানাতে চেয়েছে পুলিশ।

প্রতিনিধি দলে আরও ছিলেন- অ্যাডভোকেট শাহজাদা শাকিল উদ্দিন, ব্যারিস্টার তরিকুল ইসলাম, অ্যাডভোকেট আবদুল খালেক, অ্যাডভোকেট ইসমাঈল হোসেন, অ্যাডভোকেট কাজী জয়নাল আবেদীন, অ্যাডভোকেট গিয়াস উদ্দিন খান।