ঢাকা২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

৭০ ভাগ লোক শেখ হাসিনাকে ভোট দিতে উদগ্রীব: কাদের

জনবার্তা প্রতিবেদন
জুলাই ২৩, ২০২৩ ২:০৬ অপরাহ্ণ
Link Copied!

এই মুহূর্তে নির্বাচন হলে ৭০ ভাগ ভোট শেখ হাসিনা পাবেন বলে দাবি করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ভোটে ক্ষমতায় যেতে পারবে না জেনে বিএনপি এখন শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে চাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

রোববার (২৩ জুলাই) দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে শান্তি ও উন্নয়ন সমবাশে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আওয়ামী লীগ ১০টি সিটও পাবে না-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের কড়া সমালোচনা করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, বাংলাদেশের ৭০ ভাগ লোক শেখ হাসিনাকে ভোট দিতে উদগ্রীব হয়ে আছে। আমি যা বললাম বাস্তবে সেটা দিনের আলো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অভিযোগ করেন, বিএনপি বিদেশিদের কাছে নালিশ করেও কোনো লাভ না হওয়ায় এখন তারা তারা ক্ষমতায় যাওয়ার জন্য বেসামালা হয়ে উঠেছে।

বিএনপিকে ‘খাই খাই’ পার্টি আখ্যায়িত করে কাদের বলেন, তারা ক্ষমতার জন্য পাগল হয়ে গেছে। বেপরোয়া হয়ে গেছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, তাদের প্রথম লক্ষ্য ছিল শেখ হাসিনার সরকারকে বিদায় দেবে। এখন তাদের লক্ষ্য ক্ষমতার দরকার নেই শেখ হাসিনা ক্ষমতা থেকে বিদায় নিক। তাদের শত্রু এখন একজন। শেখ হাসিনা।

বিএনপি মহাসচিবের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ফখরুল সাহেব নোয়াখালীতে এসে গালিগালাজ করে গেছেন। করতে পারেন। নোয়াখালীর লোক অন্ধকার দেখে না। দিনের বেলায় দিনের আলো দেখে। আপনারা দিনের বেলায় রাতের অন্ধকার দেখেন।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপি এখন খাই খাই পার্টি। ক্ষুধার জ্বালায় মরে। ক্ষমতার জ্বালা অনেক বড় জ্বালা। নিজেরা কিছু করতে পারেন না। শেখ হাসিনা করেছেন। পদ্মা সেতু, মেট্রোরেল দেখলে তাদের বুকের জ্বালা বাড়ে।

একসময় নোয়াখালী বিএনপির ঘাঁটি ছিল স্বীকার করে ওবায়দুল কাদের বলেন, আমরা মারামারি করে নয়, গোলাগুলি করে নয়, কাজ করে সেই ঘাঁটি ভেঙে দিয়েছি।