ঢাকা২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

সংসদ নির্বাচনের মতো জনগণ উপজেলা নির্বাচনও বর্জন করবে: রিজভী

জনবার্তা প্রতিবেদন
মে ৭, ২০২৪ ২:৩০ অপরাহ্ণ
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো জনগণ উপজেলা নির্বাচনও বর্জন করবে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

জনগণকে ভোট বর্জনের আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশের জনগণ যেভাবে ৭ জানুয়ারির ডামি নির্বাচন বর্জন করেছে ঠিক একইভাবে আগামীকাল থেকে শুরু হওয়া উপজেলা নির্বাচনও বর্জন করবে।

মঙ্গলবার (৭ মে) রাজধানীর বনানীতে মহিলা দলের উদ্যোগে উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণকালে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, জনগণের ভোট যারা কেড়ে নিয়েছে, তাদের অধীনে নির্বাচনগুলো হচ্ছে প্রহসনের ডামি নির্বাচন। এই ডামি নির্বাচনে দেশের কোনো জনগণ অংশ নেবে না।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির এই নেতা বলেন, উপজেলা নির্বাচন যে চার দফায় হবে এই নির্বাচন আপনাদের আত্মীয়-স্বজন যারা যেখানে আছে সবাইকে বর্জন করার জন্য আহ্বান করবেন।

রিজভী বলেন, আগামীকাল থেকে ১৪১টি উপজেলায় আবারও জালিয়াতির, প্রহসনের, ডামি নির্বাচন করছে সরকার। এই ডামি নির্বাচনে জনগণ ভোট দিতে যাবে না। যে নির্বাচনে ভোটারদের কোনো অধিকার নেই সেটি আবারও করতে যাচ্ছে ডামি সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ বিএনপির সহ-অর্থনৈতিকবিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান আউয়াল, কেন্দ্রীয় মহিলা দলের সদস্য রেহানা সুলতানা আরজু এ সময় উপস্থিত ছিলেন।