ঢাকা১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

নির্মাতা মোহাম্মদ নোমান আর নেই

জনবার্তা প্রতিবেদন
ডিসেম্বর ২৬, ২০২৩ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছেন নির্মাতা মোহাম্মদ নোমান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার বেলা ১টা ৩০ মিনিটে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর।

সাগর বলেন, নোমান ভাই আমাদের মাঝে আর নেই। আজ দুপুর দেড়টার দিকে মারা গেছেন তিনি। আমি যাচ্ছি এখন। ওখানে ভাবী (মোহাম্মদ নোমানের স্ত্রী) একা আছেন।

এছাড়া সামাজিক মাধ্যমে নোমানের মৃত্যু সংবাদ দিয়ে সাগর লিখেছেন, ডিরেক্টরস গিল্ড বাংলাদেশের সম্মানিত সদস্য নাট্য নির্মাতা মোহাম্মদ নোমান কিছুক্ষণ আগে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ডিরেক্টরস গিল্ড বাংলাদেশের পক্ষ থেকে মরহুমের আত্মার শান্তি কামনা করছি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

ক্যানসারে আক্রান্ত ছিলেন নোমান। চিকিৎসাধীন ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে। অবস্থা সংকটাপন্ন হলে তাকে রাখা হয়েছিল হাসপাতালটির আইসিইউতে।

পরিবার, নিকটাত্মীয় ও বিভিন্ন সংগঠনের সহযোগিতায় চলছিল নোমানের ব্যয়বহুল চিকিৎসা। তারপরও খরচ চালানো কঠিন হয়ে পড়ায় কদিন আগে প্রধানমন্ত্রীর সহযোগিতা চেয়েছিল তার পরিবার। কিন্তু তার আগেই জীবনের লেনাদেনা চুকিয়ে না ফেরার দেশে পাড়ি দিলেন নোমান।